শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বিএনপি”না” রোগে আক্রান্ত: তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেট: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

বিএনপি ‘না’ রোগে আক্রান্ত বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি আরও বলেন, নির্বাচনেও না, উন্নয়নেও না। কখন বিএনপি নিজেই না হয়ে যায়, তা বলা যায় না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, দলকানা হতে গিয়ে তিনি বুদ্ধিহীন হয়ে গেছেন। এজন্য গত ৫০ বছরে বাংলাদেশের অর্জন, উন্নয়ন ও অগ্রগতি তার চোখে পড়ে না বলে মন্তব্য করেন ড. হাছান মাহমুদ।

রোববার বিকেলে বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্রের ২৪ ঘন্টা সম্প্রচার উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে এ মন্তব্য করেন তিনি।

বিএনপি, জামায়াত নেতিবাচক রাজনীতি এবং দেশবিরোধী ষড়যন্ত্র না করলে বাংলাদেশ আরও এগিয়ে যেতো বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী।


আরো খবর: