শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বালুখালী হতে ৯৯হাজার ইয়াবা বোঝাই সিএনজিসহ মাদক কারবারী শাহ আলম আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

চট্টগ্রাম র‌্যাব-৭ সদস্য উখিয়ার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ৯৯হাজার ইয়াবা বোঝাই সিএনজিসহ শাহ আলম নামে এক মাদক কারবারী সিন্ডিকেটের সদস্যকে আটক করেছে।

সুত্র জানায়, গত ৫ জানুয়ারি ২০২২ ইং দুপুর দেড়টায় র‌্যাব-৭,চট্টগ্রামের একটি চৌকস আভিযানিক দল মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া বালুখালী পান বাজার এলাকায় একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজি (নং-কক্সবাহার-থ-১১-৮৫৬৫) এর গতিবিধি সন্দেহজনক মনে হলে সিএনজিটিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি র‌্যাবের চেকপোস্ট সামনে থামিয়ে সিএনজি থেকে নেমে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে পালংখালীর মোঃ হোসনের পুত্র মোঃ শাহ আলম (২২) কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নিজ হাতে বের করে দেওয়া মতে দুইটি শপিং ব্যাগের ভিতর হতে ৯৯হাজার পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং সিএনজিটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২কোটি ৯৭লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার এই তথ্য নিশ্চিত করেন।


আরো খবর: