শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:১৮ অপরাহ্ন

বাবার সঙ্গে অভিমানে নেশা করে সিএনজি থেকে পড়ে যায় অচেতন মেয়েটি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৭:৪৭ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৭:৪৭ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
রাজধানীর বিমানবন্দর এলাকায় অচেতন অবস্থায় চলন্ত সিএনজি থেকে পড়ে যাওয়া তরুণীকে নিয়ে অনেকের মধ্যে কৌতূহলের সৃষ্টি হয়। কেউ বলেন, অজ্ঞান পার্টির কবলে পড়েছে মেয়েটি, কেউ ধারণা করেছেন, মেয়েটি যৌন হয়রানির শিকার। তবে জ্ঞান ফেরার পর মঙ্গলবার পুলিশের কাছে নিজের পরিস্থিতি ব্যাখ্যা করেন তানিয়া (২০) নামের এই তরুণী।

মঙ্গলবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তানিয়া পুলিশকে জানান, তার বাবা সিভিল এভিয়েশনের কর্মকর্তা। দীর্ঘদিন ধরে তার বাবা-মা আলাদা থাকেন। তিনি বাবার সঙ্গে থাকেন। গতকাল (সোমবার) বাবার সঙ্গে তার ঝগড়া হয়, এতে তিনি মর্মাহত হয়ে বন্ধুদের সঙ্গে ধানমন্ডিতে যান। সেখানে মাদক গ্রহণ করে বাড়ি ফিরছিলেন। ফলে সজ্ঞানে ছিলেন না। তাই কীভাবে তিনি সিএনজি থেকে পড়েছেন তা জানেন না।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, ‘বাবার সঙ্গে রাগারাগি করে মেয়েটি এলোমেলোভাবে ঘোরাঘুরি করছিলেন। সিএনজি থেকে পড়ে যাওয়ার পর তাকে আমরা উদ্ধার করি। কিন্তু কীভাবে তিনি সিএনজি থেকে পড়লেন, ভেতরে কেউ ছিল কি না এ বিষয়ে তিনি কিছু বলেননি। তিনি বলছেন, নেশাগ্রস্ত থাকায় তার কিছু মনে নেই।’

এদিকে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে কোনো অভিযোগ করা হয়নি। তাই মেয়েটিকে তার বাবার হেফাজতে হাসপাতালে রাখা হয়েছে বলে জানান ওসি।

এর আগে সোমবার রাত পৌনে ১০টায় রাজধানীর বিমানবন্দর এলাকায় চলন্ত সিএনজি থেকে তানিয়া রাস্তায় পড়ে যান। সেসময় তিনি অচেতন অবস্থায় ছিলেন। তার পরনে ছিল কালো ফতুয়া, জিন্স ও কেডস।

পরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্যের তথ্যের ভিত্তিতে সড়কটি থেকে ওই মেয়েকে উদ্ধার করা করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::