মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৯ অপরাহ্ন

বাবার বিয়ের খবরে কলেজছাত্রী মেয়ের আত্মহত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৪, ২০১৯ ৩:৪৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৪, ২০১৯ ৩:৪৭ পূর্বাহ্ণ

বেদে নারীকে বিয়ে করায় বাবার উপর অভিমান করে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল (শনিবার) সন্ধ্যার পর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের বংশী গ্রাম থেকে ঐ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম মাহমুদা আক্তার (১৯)। মাহমুদা ঐ গ্রামের হারুন জমাদ্দারের মেয়ে ও হায়দরগঞ্জ মডেল কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

বাবার বিয়ে মেনে নিতে না পেরে আত্মহত্যা করেছে বলে তিনি চিরকুটে লিখে গেছেন।

পুলিশ জানায়, মাহমুদার বাবা হারুন সম্প্রতি এক বেদে নারীকে বিয়ে করেন। কিন্তু কলেজ পড়ুয়া মেয়েটি বাবার এই বিয়ে মেনে নিতে পারেননি।

এতে সন্ধ্যার পর সকলের অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এসময় তার লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তাতে লিখা ছিল, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

হাজীমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) এস.আই আলমগীর হোসেন বলেন, বাবার বিয়ে মেনে নিতে পারেনি বলে সে আত্মহত্যা করেছে। আত্মহত্যার খবর পেয়ে মাহমুদার মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় একটি চিরকুট পাওয়া যায়। তাতে উল্লেখ ছিল, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::