শিরোনাম :
সেই রাতে আমি জীবনের মূল্যবান সম্পদ হারিয়েছি: শবনম পারভীন সুপার ওভারে স্বস্তির জয় বেঙ্গালুরুর বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবায়দুল কাদের নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার : আইজিপি কানাডায় রেড অ্যালার্ট জারি: বার, রেঁস্তোরা ও থিয়েটার হল ২৮ দিনের জন্য বন্ধ ঘোষণা আলীকদমে সাতটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ সিলেটে নববধু ধর্ষণে অভিযুক্তদের রাজনৈতিক পরিচয় নাকচ করছে আওয়ামী লীগ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর গ্রেপ্তার ড্রাইভার মালেকের মতো চুনোপুঁটিদের ধরে লাভ নেই চীনের চূড়ান্ত শক্তির প্রদর্শন, একসঙ্গে ৫ সমুদ্রে নজিরবিহীন যুদ্ধ মহড়া!
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

বান্দরাবনে শরু হয়েছে ফিদে র‌্যাপিড রেটিং দাবা টুর্ণামেন্ট ২০১৮

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৯, ২০১৮ ৫:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৯, ২০১৮ ৫:৩৮ পূর্বাহ্ণ

রিমন পালিত, বান্দরবান::
বান্দরাবনে শরু হয়েছে ফিদে র‌্যাপিড রেটিং দাবা টুর্ণামেন্ট ২০১৮। বান্দরবান জেলা ক্রিড়া সংস্থা, জেলা পুলিশ ,ও পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় বান্দরবান চেস্ প্লেয়ারস্ এসোসিয়েসশনের আয়োজনে শুক্রবার (২৯ জুন )থেকে শুরু হয়েছে দিন ব্যাপি ফিদে র‌্যাপিড দাবা টুণামেন্ট ২০১৮ ।
সকালে বালাঘাটা পুলিশ লাইন মাঠে আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা ।পৌর মেয়র মো: ইসলাম বেবীর সভাপতিত্বে দাবা টুর্ণামেন্ট অনুষ্ঠানে এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: আলী হোসেন , আন্তিজার্তিক দাবা প্রশিক্ষক আবু সুফিয়ান সাকিল , বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু , এটিএন নিউজের বান্দরবান জেলা প্রতিনিধি মিনারুল হক প্রমুখ ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন খেলাধুলা প্রতিটি মানুষের মনকে বিকশিত করে , মনের প্রশান্তি আর যে কোন কাজ কর্মের অনুপ্রেরনা যোগাতে খেলাধুলার তুলনা হয় না । তাই মানুষের জীবনের প্রতিটি কাজকে আরো বেশি শক্তিশালি করে তুলতে সকল মানুষের খেলা দুলার প্রতি গুরুত্ব দেওয়া উচিত বিশেষ করে শিশুদের । শিশুদের মেধা বিকাশে বলতে গেলে খেলাদুলা অবশ্যই প্রয়োজন । তাছাড়া মাদক মুক্ত দেশ গড়তে আমাদের দেশের সকল তরুনকে ক্রীড়ামুখি করে মাদকের ধ্বংসের হাত তেকে অবশ্যই আমাদের নতুন প্রজন্মকে বাচাঁতে হবে আর তার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন ।
প্রতিযোগিতায় ৬৬ জন দাবাড়ু অংশগ্রহণ করছে। সন্ধ্যায় চ্যাম্পিয়ন, রানারআপ ট্রফি সহ বিজয়ীদের বিভিন্ন ক্যাটাগরিতে মোট ১৪টি পুরস্কার দেয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::