শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:১৭ অপরাহ্ন

বান্দরবা‌নে বিশ্ব তামাক মুক্ত দিবস পা‌লিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩১, ২০১৮ ৩:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩১, ২০১৮ ৩:০৪ পূর্বাহ্ণ

রতন কুমার দে (শাওন)বান্দরবান::

বান্দরবা‌নে “তামাক ক‌রে হৃদ‌পি‌ন্ডের ক্ষয়, স্বাস্থ্য‌কে ভালবা‌সি, তামাক‌কে নয়” এ প্র‌তিপাদ্য নি‌য়ে বান্দরবা‌নে পা‌লিত হ‌য়ে‌ছে বিশ্ব তামাক মুক্ত দিবস।

এ উপল‌ক্ষ্যে সকা‌লে বান্দরবান জেলা প্রশাস‌কের কার্যাল‌য়ের সাম‌নে থে‌কে এক‌টি র্যালী শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে একই স্থা‌নে এসে শেষ হয়। প‌রে জেলা প্রশাস‌কের স‌ম্মেলন ক‌ক্ষে আলোচনা সভা অন‌ুষ্ঠিত হয়।

স্বাস্থ্য বিভা‌গের আ‌য়োজ‌নে, ইপসা ও হিলট‌পের সহ‌যো‌গিতায় ‌র্যালী ও আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থি ছি‌লেন জেলা প্রশাসক মোঃ আসলাম ‌হো‌সেন।

বান্দরবান সি‌ভিল সার্জন ডাঃ অংসুই প্রুর সভাপ‌তি‌ত্বে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার আলী হো‌সেন, কৃ‌ষি সম্প্রসারণ অ‌ধিদফত‌রের উপ প‌রিচালক মোঃ আলতাফ হো‌সেনসহ বি‌ভিন্ন অ‌ফি‌সের কর্মকর্তা, হাসপাতা‌লে ডাক্তার, এন‌জিও’র কর্মকর্তা ও সু‌শিল সমা‌জের প্র‌তি‌নি‌ধিরা।

এসময় জেলা প্রশাসক ব‌লেন, ধূমপান স্বা‌স্থ্যের জন ক্ষ‌তিকর এ কথা আমরা সবাই জা‌নি। তারপরও অ‌ধিকাংশ মানুষ ধূমপান ক‌রে। এসময় তি‌নি সকল‌কে নি‌জের স্বা‌স্থ্যের কথা চিন্তা ক‌রে ধূমপান প‌রিহার করার জন্য ব‌লেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::