শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে ৫০ হাজার ইয়াবাসহ আটক ১

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

বান্দরবানের থানচিতে ৫০ হাজার ইয়াবাসহ ১ ব্যক্তিকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার ২৯ মার্চ বিকাল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিক্তিতে চট্টগ্রাম র‌্যাব ৭ ও বর্ডার গার্ড বাংলাদেশ ৩৮ বলিপাড়া ব্যাটালিয়ান (বিজিবি) যৌথ অভিযানে চালায় পরে আজ সন্ধ্যায় থানচির বলিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে হাইলমারা পাড়া এর থানচি-বান্দরবান সড়কে রুমা উপজেলা সীমান্তে গ্যালেগ্যা ইউনিয়নের ভরট চাকমা পাড়ায় হাইলমারা ঝিড়িতে বেইলি সেতুর নিচে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি রেমাক্রী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার বড় মদক পাড়া নিবাসী ঞোচিংঅং মারমা (৪২) । এই সময় তার কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব ৭ এর সিনিয়র এসপি মো: আনোয়ার হোসেন বলেন, আটককৃতকে থানচি থানায় সোপর্দ করা এবং মামলার প্রক্রিয়া চলছে।

এই বিষয়ে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সূদ্বীপ রায় এর সাথে কথা বললে তিনি জানান বিজিবি ও র‌্যাব ৭ ইয়াবা চালান সহ একজনকে আটক করেছে শুনতে পেয়েছি। অপরাধীকে থানায় হস্তান্তর করা হলে থানা থেকে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো খবর: