শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে ৩৫ লক্ষ টাকার ইয়াবা ধ্বংস করেছে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

রিমন পালিত, বান্দরবানবান প্রতিনিধি::

বান্দরবানে নাইক্ষ্যংছড়ির থানার অভিযানের উদ্ধারকৃত ১১ হাজার ৮শত পিস ইয়াবা ধ্বংস করেছে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

৩১ মার্চ বৃহস্পতিবার বিকালে বান্দরবান আদালত চত্ত্বরে ২টি মামলায় আটককৃত সাড়ে ৩৫ লক্ষ টাকা মুল্যে ইয়াবা ধ্বংস করেন বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হক।

নাইক্ষ্যংছড়ি থানা তথ্য মতে, গেল ১৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে নাইক্ষ্যংছড়ি থানার’র এস আই অমর চন্দ্র বিশ্বাস ডিউটির সময় পরিত্যাক্ত অবস্থায় ব্রিজের উপর এক কোণে নীল রঙের পলিথিনে মোড়ানো ৯হাজার ৯শত পিস উদ্ধার করে।

অন্যদিকে ১৬ মার্চ রাতে নাইক্ষ্যংছড়ি থানা এস আই এনায়েত উল্লাহ অভিযান চালিয়ে ধুমধুম ইউনিয়িনে ইয়াহিয়া রাবার বাগানে প্রবেশ মুখে মো. জান্নাত উল্লাহ ও মো. আনোয়ার হোসেনাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করে।

নাইক্ষ্যংছড়ি থানা আরো জানায়, মাদকের অভিযান পরিচালনায় যেসব মাদকব্যবসায়ী আটক করা হয়েছে তাদের বিরুদ্ধের মাদক আইনের মামলা নং ১৮(২) ও জিয়ার ৮৮/২২ অভিযুক্ত করে বান্দরবান জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এসময় কোর্ট মালখানা সিএস আই গিয়াস উদ্দীন, নন জি আর ও রাজিব,সহকারী সজল কান্তি দে, নাইক্ষ্যংছড়ি থানা’র এস আই শুভ পালসহ গণমান্য ব্যক্তির্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৭ মার্চ সোমবার বিকালে ৪কোটি টাকা মূল্যের ১ লক্ষ ৩১ হাজার ৯শত ২০ পিস ইয়াবা ধ্বংস করেন চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. নাজমুল হোসেন।


আরো খবর: