শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে ১ জেএসএস সদস্য আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৯ মার্চ, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলার তালুকদার পাড়া আওয়ামী লীগ নেতা উথোয়াইনু মার্মাকে গুলি করে হত্যার ঘটনাকে কেন্দ্র করে অভিযানে চালিয়ে পাঁচ নাম্বার আসামী জেএসএস(মূল) সদস্য সন্দেহে চিং নু মং (৪৫) আটক করা হয়েছে।

১৯ মার্চ শনিবার সকালে বান্দরবান শহর উজানী পাড়া এলাকায় নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চিং নুমং মারমা (৪৫) সে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ২নং ওয়ার্ডের তালুকদার পাড়া গ্রামের মংমং মারমা ছেলে।

সেনাবাহিনী সুত্রে জানা যায়, আওয়ামী লীগ নেতা উথোয়াইনু মার্মাকে গুলি করে হত্যার ঘটনায় ৫ নাম্বার আসামী বান্দরবানে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেএসএস(মূল) সদস্য চিং নু মং মারমাকে উজানী পাড়ায় এক বাড়ি থেকে আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে রোয়াংছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়।

এবিষয়ে রোয়াংছড়ি থানার ওসি মো. আব্দুর মান্নান এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আটককৃত ব্যক্তি পূর্বে মামলার এজাহার ভুক্ত একজন আসামী। তথ্য প্রমানের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। বর্তমানে মামলার পরিপ্রেক্ষিতে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ২৩ শে নভেম্বর বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ২নং তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় আওয়ামীলীগের সক্রিয় র্কাযনির্বাহী সদস্য উথোয়াইনু মারমা (৪২) কে গুলি করে হত্যা করে র্দূবৃত্তরা।


আরো খবর: