তারিখ: মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Share:

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

আজ ১৭ মে রবিবার সকালে মেজর জেনারেল এস এম মতিউর রহমান ও এসপি, এএফডব্লিউসি, পিএসসি, জিউসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া এর নির্দেশে বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক বান্দরবান জেলা স্টেডিয়ামে অসহায় দুস্থ নিম্ন আয়ের মানুষের জন্য এক মানবিক উদ্যোগে এক মিনিটের বাজার এর আয়োজন করেছেন বাংলাদেশের সেনাবাহিনী।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শহীদুল এমরান এএফডব্লিসি, পিএসসি, লেফটেন্যান্ট কর্নেল রাফি, বান্দরবান জুন কমান্ডার এবং মেজর ইফতেখার, জিএসও-২।

বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শহীদুল এমরান বলেন করোনা দুর্যোগে অসহায় ও নিম্ন আয়ের মানুষের জন্য বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক এক মিনিটের বাজার নামে এই আয়োজন করা হয়। এক মিনিটের বাজার হলেও সেনাবাহিনীর সম্পূর্ণ সেবাধর্মী উদ্যোগ এটি এক মিনিটের বাজার। এই বাজারে কয়েকটি গুরুত্বপূর্ণ লাভজনক দিক রয়েছে।

এই কার্যক্রমের ফলে জমে থাকা গ্রামে যেসকল প্রান্তিক কৃষক সবজি বিক্রি করতে পাচ্ছেন না তারা সেনাবাহিনীর কাছে ন্যায্য মূল্য সবজি বিক্রি করে লাভবান হচ্ছেন।

দুস্থ ও নিম্ন আয়ের মানুষ যারা বাজার করতে পারছে না তারা এই এক মিনিটের বাজার হতে বিনামূল্যে দ্রব্যসামগ্রী পেয়ে উপকৃত হচ্ছেন।

বান্দরবান রিজিয়ন এর পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে বলে জানান বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার।

Share: