শিরোনাম :
কক্সবাজারে ১৬৪ নমুনা পরীক্ষায় ১৩ জন করোনা পজেটিভ আইএমএফ এর ইকোনোমিস্ট হলেন রামুর সন্তান অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল মন্নান ইয়াবা পাচারকালে চট্টগ্রামে উখিয়ার যুবকসহ গ্রেফতার ২ টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় ৮ হাজার ইয়াবাসহ ১ রোহিঙ্গা আটক রোহিঙ্গা ক্যাম্প হতে দেশীয় তৈরি অস্ত্র ও বুলেট উদ্ধার করোনায় উখিয়ায় বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা পূরণে ব্যর্থ কোভিড পরীক্ষার ফি আরোপ ‘মরার উপর খারার ঘা’ দ্রুত বাতিলের দাবি চট্টগ্রাম ক্যাবের টেকনাফে রেজিস্ট্রার ক্যাম্পের এপিবিএন পুলিশের হাতে ইয়াবাসহ আটক ১ রামুতে মিলিটারী পুলিশের হাতে ইয়াবাসহ মাদক পাচারকারী আটক উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

বান্দরবানে সেনাবাহিনী পক্ষ থেকে পিছিয়ে পড়া মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৪, ২০১৯ ৮:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৪, ২০১৯ ৮:১৫ পূর্বাহ্ণ

রিমন পালিত,বান্দরবান::

বান্দরবান সেনা রিজিয়নের নির্দেশনা মোতাবেক বান্দরবান সেনা জোনের তত্বাবধায়নে তাদের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত পিছিয়ে পড়া অসহায় দরিদ্র জনগোষ্ঠী মহিলাদের মাঝে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জোন উপ অধিনায়ক মেজর মোঃ জাহিদুল ইসলাম,পিএসসি।

সেলাই সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বান্দরবান জোন উপ অধিনায়ক বলেন সেনা রিজিয়ন সর্বদাই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নের লক্ষ্যে বিবিধ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। উন্নয়নমূলক কর্মকাণ্ডে সেনাবাহিনী পার্বত্য এলাকার পাশে সব সময় আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এছাড়াও শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য সেনাবাহিনী সব সময় মানুষের পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

সেলাই মেশিন পেয়ে পিছিয়ে পড়া অসহায় মহিলাগন উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা সেলাই মেশিন পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই সেলাই মেশিন তাদের স্বাবলম্বী হতে সাহায্য করবে বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::