বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

বান্দরবানে সমাজ সেবার উদ্যোগে অনুদান ও ব্যাক্তি পর্যায়ে চেক বিতরণ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৭, ২০১৮ ৮:১৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৭, ২০১৮ ৮:১৬ পূর্বাহ্ণ

রিমন পালিত, বান্দরবান ::
বান্দরবানে সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে অনুদান ও ব্যাক্তি পর্যায়ে বিশেষ চেক বিতরন করা হয়েছে। আজ শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবানস্থ বাসভবনের হল রুমে এই চেক বিতরন অনুষ্ঠিত হয় ।
এই সময় অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং , পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার , পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক মিল্টন মুহুরীসহ বিভিন্ন উপজেলার অসহায় ও অসচ্ছল ব্যাক্তিরা উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানে বিভিন্ন সেচ্ছাসেবী ৫ টি প্রতিষ্ঠানের মাঝে সর্বমোট ১ লক্ষ ৮৩ হাজার টাকা , রোগী কল্যান সমিতি ,শহর সমাজ উন্নয়ন প্রকল্প , অপরাধী সংশোধন ও পূর্নবাসন সমিতিসহ ১১ টি প্রতিষ্ঠানকে ৩০ লক্ষ ৫০ হাজার টাকা এবং ১০ জন অসচ্ছল ব্যাক্তিকে ৮ হাজার টাকা করে ৮০ হাজার টাকা প্রদান করা হয় ।
অনুদানের চেক বিতরন শেষে জেলা সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তারা জানান পাহাড়ী এলাকার সমাজের উন্নয়নে সমাজসেবা অধিদপ্তর সাধারন মানুষের পাশে থেকে তাদের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছে । সমাজের অবহেলিত মহিলাদের নানা কর্মমুখি প্রশিক্ষন দিয়ে তাদের এগিয়ে নিয়ে প্রধান মন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ প্রকল্পে কাজ করে যাচ্ছে ,আগামীতেও দেশের উন্নয়নে তাদের এই সমাজ কল্যান মূলক সকল ধারা অব্যহত থাকবে ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::