সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৫ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

বান্দরবানে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ১

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:

প্রকাশ: মার্চ ২০, ২০২১ ৯:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মার্চ ২০, ২০২১ ৯:৫৪ পূর্বাহ্ণ

বান্দরবান রোয়াংছড়ি বাসষ্ট্যান্ড উপরে লেমুঝিড়ি আগা পাড়া বাইক মুখোমুখী সংঘর্ষে একজন আহত হয়েছে। আহতরা হলেন জয় (২৬) তার বাড়ি ৩নং ওয়ার্ডের কালাঘাটা হালিয়া পাড়া। সে গ্যারেজে কাজ করে।২০ মার্চ ২১ইং শনিবার সন্ধ্যায় এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, বান্দরবান রোয়াংছড়ি বাসষ্ট্যান্ট হতে কালাঘাটা দিকে ঢাকা মেট্রো -হ ৪৯১৮২৫ গাড়িটি ধীরে যাচ্ছিলেন। হঠাৎ বিপরীত মুখী বাইকটি কালাঘাটা হতে বান্দরবান উদ্দেশে যাওয়ার সময়, যার গাড়ি নং কক্সবাজার ল-১১-০২১৩ নিয়ন্ত্রণ হারিয়ে ভুল রাস্তা হতে এসে অপর বাইক সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে আহত ব্যক্তি জয় দাশকে (২৬) কে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে।

স্থানীরা আরো জানান, সড়কটি বাঁক থাকায় ও বালু থাকা কারনে এই ঘটনাটি ঘটে। তবে রাস্তা দুই মাথায় দুর্ঘটনা রোধে গতিরোধক দেওয়ার জন্য অনুরোধ জানান স্থানীয়রা।

বান্দরবান সদর থানা এস আই গোবিন্দ ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল হতে দুইটি বাইককে থানায় আনা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::