শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষ উপলক্ষে চুড়ান্ত প্রস্তুতিমূলক সভা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

রিমন পালিত, বান্দরবান:::

বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শপথ অনুষ্ঠান পরিচালনার লক্ষ্যে চুড়ান্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ ১৩ ডিসেম্বর সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এসময় আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ সহ আরো অনেক ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, বিজয়ের সুবর্ণ জয়ন্তী এবং মুজিব বর্ষের অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্য মন্ডিত করার জন্য সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে কারণ বিজয় সবার। ১৯৭১ সালে বাংলার স্বাধীনতা অর্জনের জন্য ধর্ম জাতি সকল কিছু নির্বিশেষে সকল বাংলার মানুষ দেশকে ভালোবেসে দেশের সম্মানে নিজেদের জীবন উৎসর্গ করেছিল। তাই তাদের স্মরণে বিজয় দিবসের সকল কর্মকান্ড কে সফল করার জন্য সকলকে একযোগে কাজ করার আহ্বান জানানো হয়।


আরো খবর: