শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে নিরাপদ খাদ্য আইন আদালত কর্তৃক মোবাইল কোর্ট অভিযান পরিচালিত

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ মার্চ, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

বান্দরবানে নিরাপদ খাদ্য আইন আদালত কর্তৃক মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়েছে।

আজ ২৮ মার্চ সোমবার সকালে সিনিয়র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন এর নেতৃত্বে বান্দরবান বাজারে মোবাইল এই কোর্ট অভিযান পরিচালিত হয়।

এই সময় মোবাইল কোর্ট অভিযানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলার নিরাপদ খাদ্য কর্মকর্তা ডা: সুমধু চক্রবর্তী, বান্দরবান মুদির দোকান বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিমল দাশ, জুডিশিয়াল কোর্ট এর নাজির মোহাম্মদ শহীদ সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

মোবাইল কোর্ট অভিযানে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও খাদ্য বিষয়ক কর্মকর্তা বান্দরবানে অবস্থানরত বাজারের বিভিন্ন খাবার হোটেল ও মুদির দোকান পরিদর্শন করেন এছাড়া মেয়াদ উত্তীর্ণ খাবার ও জিনিসপত্র ও বিভিন্ন ভেজাল পণ্য জব্দ করেন। পরে প্রাথমিকভাবে তাদেরকে সতর্ক করেন ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড চোখে পড়লে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।


আরো খবর: