শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগনদের সাথে সেনা জোনের মতবিনিময় সভা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ মার্চ, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

বান্দরবান সেনা জোনের আয়োজনে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগনদের মাঝে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ৩০ মার্চ সকালে সদর সেনা জোনের মাল্টিপারপাস শেইড হলে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের মাঝে মতবিনিময় হয়।

এসময় বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি।

বক্তব্যে জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি বলেন, সেনাবাহিনী জনগণের আস্থার একটি নাম। সেনাবাহিনী সর্বদা জনগণের কঠোর নিরাপত্তা বিধানের পাশাপাশি তাদের সুখে-দুখে সর্বদা পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করে আসছে।

তিনি আরো বলেন, আপামর জনগণের সুষম অধিকার নিশ্চিত করা ও জনগণের মৌলিক চাহিদার উপর গুরুত্বারোপ করে জীবন যাত্রার মান উন্নয়নে সহযোগিতা করার আহ্বান জানান। পাশাপাশি পার্বত্য অঞ্চলে শান্তি ফিরিয়ে আনতে নিরাপত্তা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।

এসময় সদর উপজেলার, জামছড়ি, সুয়ালক, কুহালং, টঙ্কাবতী ও রাজবিলা ইউনিয়নসহ মোট ৬ টি ইউনিয়নে জনপ্রতিনিধি ও সদস্যগণদের মাঝে সংর্বধনা তুলে দেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি।

অনুষ্ঠানে সদর ইউপি চেয়ারম্যান অংসাহ্লা মারমা, সুয়ালক ইউপি চেয়ারম্যান উক্যনু মারমা, জামছড়ি ইউপি চেয়ারম্যান ক্যসিংশৈ মারমা, কুহালং ইউপি চেয়ারম্যান মংপু মারমা, টংঙ্কাবতী ইউপি চেয়ারম্যান মায়াং ম্রো ও রাজবিলা ইউপি চেয়ারম্যান ক্য অংপ্রু সহ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ওয়ার্ড সদস্য ও সদস্যা বৃন্দসহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরো খবর: