শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৬:২৮ অপরাহ্ন

বান্দরবানে দিনদুপুরে বৌদ্ধ ভিক্ষুকে কুপিয়ে হত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৬, ২০১৮ ৫:১৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৬, ২০১৮ ৫:১৯ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
চট্টগ্রামের বান্দরবানে সদর উপজেলা কুহালং ইউনিয়নে বাকীছড়া এলাকায় কুপিয়ে হত্যা করা হয়েছে এক বৌদ্ধ ভিক্ষুকে। নিহত বৌদ্ধ ভিক্ষুর নাম নাইন্দা (৭৫)। স্থানীয় মারমারা তাকে ম্রাথোয়াই মারমা নামে চিনে।

বৃহস্পতিবার সকালে বাকীছড়া মাঝের পাড়া বৌদ্ধ বিহারে এ ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে বেলা ১২টার দিকে সদর থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে মাঝের পাড়া বৌদ্ধ বিহারের পাশের চেরেং ঘরে রক্তাক্ত অবস্থায় ভিক্ষু নাইন্দাকে দেখতে পান। অন্যান্য ভিক্ষুরা মরদেহ উদ্ধার করে মন্দিরে নিয়ে যান।

পাড়া কারবারি (পাড়া প্রধান) পাইহ্রী মারমা জানান, গেলো ৩ বছর ধরে ওই ভিক্ষু মন্দিরে অবস্থান করছিল। এর আগে তিনি কুহালং মন্দিরের ভিক্ষু ছিলেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত জানান, নিহত বৌদ্ধ ভিক্ষুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::