শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:২২ অপরাহ্ন

বান্দরবানে জেলা পুলিশ লাইন্স কমিউনিটি ব্যাংকের এটিএম বুথ এর শুভ উদ্বোধন

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

প্রকাশ: July 7, 2020 10:56 am | সম্পাদনা: July 7, 2020 10:56 am

ব্যাংকিং সুবিধার্থে বাংলাদেশকে এগিয়ে নিতে সর্বোচ্চ কাজ করছে সরকার আর তারই ধারাবাহিকতায় বান্দরবানে মানব সেবাই কাজ করে যাওয়া সকল পুলিশ সদস্যদের জন্য ব্যাংকিং সুবিধা সর্বোচ্চ নিশ্চিতকরণের লক্ষ্যে বান্দরবান পুলিশ লাইন্স এ বাংলাদেশ কমিউনিটি ব্যাংক এর এটিএম বুথ শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ৭ জুলাই মঙ্গলবার দুপুরে বান্দরবান জেলা পুলিশ লাইন্সে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিঃ এর এটিএম বুথ’র “শুভ উদ্বোধন” করেন বান্দরবান পার্বত্য জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব জেরিন আখতার, বিপিএম মহোদয়। এ সময় উপস্থিত ছিলেন জনাব এস এম মোবাশ্বের হোসাইন অতিরিক্ত পুলিশ সুপার(সদর), কমিউনিটি ব্যাংকের কর্মকর্তাসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে ব্যাংকিং সেবা দ্রুত ও কার্যকরী পদক্ষেপে বাংলাদেশ পুলিশ কে এগিয়ে নিয়ে যেতে বাংলাদেশ সরকারের এ ধরনের মহৎ কর্মকাণ্ডকে স্বাগত জানিয়েছে বান্দরবানের সকল পুলিশ সদস্য বৃন্দ। এটিএম বুথ স্থাপন হওয়াতে সকল পুলিশ সদস্য বৃন্দ তাদের সকল ব্যাংকিং কার্যক্রম খুব দ্রুত করতে পারবে বলে আশাবাদী। তাই এ ধরনের ব্যাংকিং কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে বান্দরবান জেলার পুলিশ লাইন্স সকল পুলিশ সদস্য বৃন্দ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::