শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে জনসংহতি সমিতির নেতার লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

বান্দরবানে জনসংহতি সমিতির (জেএসএস) মূল সংগঠনের উপজেলা সাধারণ সম্পাদককে অপহরণের পর হত্যা করা হয়েছে। আজ সোমবার সকালে সাড়ে ১১টায় পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদ‌র উপজেলার কুহালং ইউ‌নিয়‌নের দুর্গম আমতলী পাড়া এলাকায় মাটির নিচ থেকে অপহৃত জেএসএস নেতার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম প্রুশে থোয়াই মারমা (৩৬)। তিনি পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) মূল সংগঠনের বান্দরবান সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক। ডলুপাড়া বাসিন্দা অংসা চিং মারমার পুত্র।

প্রুশে থোয়াই মারমাকে রোববার রাতে কুহালং ইউনিয়ন থেকে অস্ত্রের মুখে অপহরণ করেছিল দুর্বৃত্তরা। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, অপহৃত জেএসএস নেতার লাশ উদ্ধার করা হয়েছে মাটির নিচ থেকে। হত্যাকারী কারা বিষয়টি এখনও নিশ্চিত নয়। তবে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর: