মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

বান্দরবানে গোয়েন্দা পুলিশের অভিযানে ২০০ ইয়াবা সহ আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৮, ২০১৮ ১২:৩৬ অপরাহ্ণ | সম্পাদনা: মে ২৮, ২০১৮ ১২:৩৬ অপরাহ্ণ

জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২শত পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (২৮ মে) দিবাগত রাত ১০টায় বান্দরবান পৌরসভা কার্যালয় সংলগ্ন গলি হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার উত্তর ধুরুং এলাকার মৃত ছিদ্দিক আহাম্মদের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৫০) ও চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার ছরম্ভা ইউনিয়নের মাইজভিলা গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে মো. হেলাল উদ্দিন (৩০)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন সঙ্গীয় সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় ২শত ইয়াবা সহ দুইজনকে আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, জেলা পুলিশ সুপার মো. জাকের হোসেন মজুমদার এর নির্দেশে অভিযান পরিচালনা করি। বান্দরবান জেলাকে সকল ধরনের মাদক হতে মুক্ত করতে পরিকল্পিতভাবে কাজ করছে পুলিশ। সরকারের মাদক বিরোধী যুদ্ধে আমরাও যুক্ত হয়েছি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::