শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানে গরীব দুঃস্থ অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ এপ্রিল, ২০২২

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে গরীব দুস্থ অসহায় মানুষের মাঝে বিনামূল্যে দিনব্যাপী চিকিৎসাসেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী ।

আজ ২ এপ্রিল শনিবার দিনব্যাপী বান্দরবান সেনা রিজিয়নের আলীকদম জোন কর্তৃক আলীকদম ও লামা উপজেলার বিভিন্ন স্থানে গরিব দুঃখী অসহায় মানুষকে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

এই সময় চিকিৎসা ক্যাম্পে আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মো: মনজুরুল হাসান পিবিজিএম পিএসসি এর উপস্থিতিতে বিশেষজ্ঞ ডাক্তার, সেনা কর্মকর্তা, সেনা সদস্য ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে পার্বত্য বান্দরবানে বাংলাদেশ সেনাবাহিনী জাতি বর্ণ নির্বিশেষে সকল মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছে আর তারই ধারাবাহিকতায় প্রতিমাসে আলীকদম সেনা জোন গরীব দুস্থ অসহায় মানুষের কথা চিন্তা করে এই বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে থাকে।

আর এই চিকিৎসা সেবায় সার্বিকভাবে সহযোগিতা করে আসছে উই আর ড্রিম নামক একটি স্বেচ্ছাসেবক সংগঠন। সেনা চিকিৎসা ক্যাম্পে বিভিন্ন বিষয়ে ২০ জন বিশেষজ্ঞ চিকিৎসক ৮ হাজার মানুষকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করে । এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী বান্দরবানে যেকোনো দুর্যোগকালে মুহূর্তে মানুষের পাশে বন্ধুর মতো থেকে দেশ সেবায় নিজেদেরকে উৎসর্গ করে যাচ্ছে এবং শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে। তাই চিকিৎসা নিতে আসা সকল জনসাধারণ বান্দরবান জেলায় সেনাবাহিনীর মহৎ কাজকে সাধুবাদ জানান ।


আরো খবর: