শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:১৬ অপরাহ্ন

বান্দরবানে করোনা আক্রান্ত সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:

প্রকাশ: July 7, 2020 9:31 am | সম্পাদনা: July 7, 2020 9:31 am

বান্দরবানে করোনা আক্রান্ত হয়েছেন সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা। প্রতিদিন নিরলসভাবে মানুষের সেবা প্রদান করে গেলেও শেষ পর্যন্ত করোনা থেকে মুক্তি পেলেন না বান্দরবান সিভিল সার্জন।

করোনা পরিস্থিতির শুরু থেকে তিনি বান্দরবানের স্বাস্থ্য বিভাগের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে গেছেন এবং বান্দরবানবাসী কে সচেতন করার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে বান্দরবান থেকে করোনা মুক্ত করার জন্য অগ্রণী ভূমিকা পালন করেছে।

মানুষের সেবা প্রদান করতে করতে শেষ পর্যন্ত নিজেই আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।

এ বিষয়ে তার সাথে মোবাইলে যোগাযোগ করলে বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা জানান আমি ৬ জুলাই সোমবার সকালে আমার নমুনা প্রদান করি , আজ ৭ জুলাই মঙ্গলবার দুপুরের দিকে কক্সবাজার মেডিকেল করোনা ল্যাব সেন্টার থেকে ফোন করে মৌখিক অফিশিয়ালি ভাবে তাকে জানানো হয় তার রিপোর্ট করোনা পজিটিভ। তবে এখনো লিখিতভাবে তা প্রদান করা হয়নি।

তিনি আরো জানান আমি বর্তমানে বাসায় হোম কোয়ারেন্টাইণে আছি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সকল স্বাস্থ্যবিধি মেনে নিজেকে সুস্থ করার জন্য চেষ্টা করছি। আমি বিশ্বাস করি স্বাস্থ্য বিধি মোতাবেক সকল নিয়ম মেনে চললে আমি খুব দ্রুত সুস্থ হয়ে উঠব এবং আবারও বান্দরবানের সকল মানুষের সেবায় মনেপ্রাণে কাজ করব।

খুব দ্রুত সুস্থ হয়ে ফিরে এসে আবারও বান্দরবানের সকল মানুষের পাশে থেকে স্বাস্থ্য সেবা প্রদান করতে পারে সেজন্য তিনি সকল বান্দরবানবাসী তথা সকলের কাছে দোয়া এবং আশীর্বাদ কামনা করেন। তিনি বিশ্বাস করেন সকলের ভালোবাসা আন্তরিকতা ও দোয়া পাশে থাকলে তিনি খুব দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবেন।

এ বিষয়ে তিনি আরো বলেন করোনা পজেটিভ আসলেও এখনো করোনার কোন উপসর্গ বা লক্ষণ তার মাঝে প্রকাশ পায়নি । তবে তিনি বর্তমানে জনসমাবেশ পরিত্যাগ করে সামাজিক দূরত্ব বজায় রাখছেন।

উল্লেখ্য যে এ পর্যন্ত বান্দরবান জেলা ও উপজেলা সব মিলে ৪২০ জন করোনা পজিটিভ হলেও এর মধ্যে সুস্থ হয়েছে ১১৬ জন এবং মৃত্যুবরণ করেছে ২ জন। আজ সর্বশেষ বিভিন্ন উধ্বর্তন কর্মকর্তার মধ্যে সংক্রমিত হয়েছেন সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::