সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

বান্দরবানে এপেক্স ক্লাবের উদ্যোগে এতিম ছাত্রদের বস্ত্র বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩০, ২০১৮ ২:৫১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩০, ২০১৮ ২:৫১ পূর্বাহ্ণ

রতন কুমার দে (শাওন), বান্দরবান:
এপেক্স ক্লাব অব বান্দরবানের আয়োজনে বান্দরবান সদরের এতিম ছাত্রদের মাঝে বস্ত্র বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
২৯ মে মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবান বাজার সংলগ্ন এপেক্স ক্লবের হল রুমে বস্ত্র বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।এপেক্স ক্লাব অব বান্দরবানের সভাপতি অলক দাশ গুপ্তের সভাপতিত্বে বস্ত্র বিতরন ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব বাংলাদেশের জেলা গভর্নর এপেক্সিয়ান ড: এস এম হাসান আলী। এই সময় আরো উপস্থিত ছিলেন এপেক্সিয়ান মো:নুরুল আমীন চৌধুরী, এপেক্সিয়ান দিলীপ কুমার নাথ , এপেক্সিয়ান মো: জহির উদ্দিন চৌধুরী ,এপেক্সিয়ান মো:কামাল পাশা ,এপেক্সিয়ান মোকসেদ হোসেন, এপেক্সিয়ান মো: মোজাম্মেল হক, এপেক্সিয়ান রমিজুল ইসলাম,এপেক্সিয়ান গোলাম মোস্তফাসহ এপেক্স ক্লাবের বিভিন্ন সদস্যরা।
অনুষ্ঠানের শেষে অতিথিরা বান্দরবান হাফেজিয়া মাদ্রাসা ও ইসলামিয়া মাদ্রাসার ৩০জন এতিম শিশুর মাঝে বস্ত্র বিতরন করেন এবং দেশ ও জাতির মঙ্গলের জন্য দোয়া কামনা করেন। এসময় এপেক্স ক্লাব অব বান্দরবানের সভাপতি অলক দাশ গুপ্ত বক্তব্য রাখতে গিয়ে বলেন,এই পবিত্র রমজান মাসে বান্দরবান এপেক্স ক্লাবের আয়োজনে সামান্য পরিমানে বান্দরবানের অসহায় এতিম ছাএদের মাঝে বস্ত্র বিতরন করা হচ্ছে , সকলের দোয়া ও আন্তরিকতা থাকলে আগামীতে আমরা আরো বড় পরিসরে আমাদের এই উন্নয়ন কর্মকান্ডগুলো পরিচালনা করতে পারবো।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::