শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:০৬ অপরাহ্ন

বান্দরবানে ইয়াবাসহ আটক দুই যুবক

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

প্রকাশ: July 9, 2020 9:18 pm | সম্পাদনা: July 9, 2020 9:18 pm

বান্দরবানে ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। উল্লেখ্য যে দুই যুবকের চলাফেরা সন্দেহভাজন মনে হলে বান্দরবান রেইচা চেকপোষ্টে তাদের তল্লাশি করা হয়।

পরে বান্দরবানের প্রবেশদ্বার রেইছা চেকপোস্টে ৪৮ পিছ ইয়াবাসহ এই দুই যুবক কে হাতেনাতে আটক করেন পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) আনুমানিক রাত ৮ঃ৩০ ঘটিকার সময় মোটরসাইকেল যোগে জেলা সদরে আসার পথে,রেইছা চেকপোস্টে কর্তব্যরত পুলিশের সন্দেহ হলে তাঁদের এই তল্লাশি চালাই। এসময় দুইজনের কাছ থেকে ৪৮ পিছ ইয়াব ও১টি মোটরসাইকেলসহ আটক করে তাদের।

আটককৃত’রা হলেন মোঃ সাইফুল ইসলাম (২০) পিতা- ইদ্রিচ আলী ও মোঃ ফয়সাল (২১) পিতা- মোঃ নাহিদ হোসেন দুজনের বাসা বান্দরবান পৌরসভার,৯ নং ওয়ার্ড ইসলামপুরের বাসিন্দা।

সূত্র থেকে জানা যায়,উক্ত দুই যুবক সুয়ালক থেকে ইয়াব নিয়ে মোটরসাইকেল যোগে জেলা সদরে আসার পথে মোটরসাইকেল টি রেইচা চেকপোস্টে আসলে,রেইছা চেকপোস্টের দায়িত্বরত পুলিশের সন্দেহ হলে তাদের দেহ তল্লাশি করলে তাদের কাছ থেকে ৪৮ পিচ ইয়াবা পাওয়া যায়।

পরে একটি মোটরসাইকেল ও ইয়াবাসহ তাদের দুই জনকে তাদেরকে বান্দরবান সদর থানায় হস্তান্তর করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সদর থানা পুলিশ বলেন মামলারুজু প্রতিক্রিয়া দিন।

উল্লেখ্য যে, মাদকের এই ছোবল বান্দরবানের যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এছাড়া একটি অসাধু চক্রমহল তাদের কার্য হস্তান্তর করার জন্য সমাজ ও এলাকার বেকার ছেলে মেয়েদের এ কাজে লিপ্ত করছে যার কারণে ধ্বংস হচ্ছে দেশ এবং এলাকার যুব সমাজ।

তাই সকল দেশবাসী ও সচেতন বান্দরবানবাসীর প্রত্যাশা মাদকের ছোবল থেকে দেশ এলাকা কে বাঁচাতে সকলকে একযোগে কাজ করতে হবে এবং মাদকের ছোবল থেকে যুবসমাজকে বের করে ভালো ও খেলাধুলার ক্রিয়ামূলক উন্নয়নশীল কাজে লাগিয়ে দেশ উন্নয়নে তাদেরকে পরিচালিত করতে হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::