বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

বান্দরবানের বিভিন্ন দুর্গম পাহাড়ী এলাকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৩, ২০২০ ২:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৩, ২০২০ ২:৪৮ পূর্বাহ্ণ

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি::

চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক তত্ত্বাবধানে গত ২৪ শে মার্চ ২০২০ তারিখ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে আজ ২৩ জুন মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় সেনা রিজিয়ন ও এর অধীনস্থ সেনা জোন সমূহ (২৬ বীর, বান্দরবান জোন, ২৩ বীর, আলীকদম জোন, ও ২৭ ই বেংগল, রুমা জোন) বিভিন্ন দূর্গম পাহাড়ী এলাকায় লকউটনে থাকা নিম্মবিত্ত, গরীব, অসহায় এবং দুই পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেয় বাংলাদেশ সেনাবাহিনী।

শুধু তাই নয় উঁচু পাহাড় ও দূর্গম অঞ্চলে পায়ে হেঁটে নিজ কাঁধে করে ক্ষুদ্র নৃ-গােষ্ঠীর দরিদ্র জন সাধারণের ঘরে ঘরে এ ত্রাণ সামগ্রী। পৌছানাের ব্যবস্থা করেন তারা।

এ বিষয়ে বান্দরবানর সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মােঃ শহিদুল এমৱান, এএফডব্লিউসি, পিএসসি, বলেন বর্তমান করােনা পরিস্থিতে আমরা কর্মহীন দরিদ্র পরিবার গুলােকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সামাজিক দুরুত্ব নিশ্চিত পূর্বক এ সহযােগিতা করে যাচ্ছি এবং ভবিষ্যতেও সেনাবাহিনী কর্তৃক এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাস্ক পরিধান করতে জনসাধারণকে প্রেষণা প্রদান করা হয়। এই দুর্যোগময় পরিস্থিতিতে এ ধরণের মানবিক সহযােগিতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদ্য সামগ্রী গ্রহনকারী পরিবারের সদস্যগণ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::