শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানের থানচিতে নাবালিকা কিশোরীকে অপহরণকারী চট্টগ্রামে আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ এপ্রিল, ২০২২

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানের থানচি উপজেলার দুর্গম এলাকার রেমাক্রি ইউনিয়নে কেসমন পাড়ায় গ্রামে ১৪ বছরের নাবালিকা কিশোরীকে অপহরণের দায়ের অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে থানচি সদর থানা পুলিশ।

পহেলা এপ্রিল শুক্রবার রাতে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় এক ভাড়াটিয়া বাসা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় দুইজনকে।

আটককৃত রেজাউল করিম টিপু (৪২),পিতা- মৃত কবির মাস্টার, অপর একজন রুবেল (৩০), পিতা- ইসমাইল তারা বাইশারী ইউনিয়নে ১নং ওয়ার্ডের ক্যাথোয়াই পাড়া বাসিন্দা।

থানচি থানার তথ্য মতে, ২৭ মার্চ রবিবার থানচি থানায় নিখোজের সাধারন ডায়েরী করে ১৪ বছরে নাবালিকা দুলাভাই শান্ত ত্রিপুরা। পরেদিন ১৫ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটি বাবা নিজ উপস্থিত থেকে অপহরণের মামলার করলে অভিযানে নামে পুলিশ। প্রায় তিনদিন অভিযানের পর চট্টগ্রাম মহানগরী পতেঙ্গা এলাকায় এক ভাড়াটিয়া বাসা হতে তাদেরকে আটক করা হয়।

থানচি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুদীপ্ত রায় জানান, রেজাউল করিম টিপু (৪২) চট্টগ্রামে অবস্থান করছে এমন গোপন তথ্য পেলে অভিযান চালিয়ে চট্টগ্রামের পতেঙ্গা বস্তি এলাকায় ভাড়া বাসা থেকে ১৪ বছরের নাবালিকা উদ্ধার করা হয়। পাশাপাশি অপহরণকারী রেজাউল করিম টিপু(৪২) ও তার সহযোগী রুবেলকে (৩০)সহ দুজনকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে জিজ্ঞাসাবাদ শেষে শিশু ধর্ষনের আইনের মামলার দায়ের করে জেলে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: