শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বান্দরবানের থানচিতে দুই কোটি টাকার আফিমসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

বান্দরবানের থানচিতে দুই কোটি টাকার আফিমসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এদের বিরুদ্ধে থানচি থানায় মাদকদ্রব্য আইনে আজ সোমবার একটি মামলা হয়েছে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানছি উপজেলার বাজারে অভিযান চালিয়ে র‌্যাব-৭ একটি টিম নিষিদ্ধ মাদকদ্রব্য আফিমসহ ২ জন মাদকদ্রব্য ব্যবসায়ীকে আটক করে। আটক ব্যক্তিরা হলেন- লামা উপজেলার বাসিন্দার রিংচুম ম্রো এর ছেলে কাইংপ্রো ম্রো (২৩) এবং থানছি উপজেলার কাসু ম্রোর ছেলে দংওয়াই ম্রো (২৪)।

এ সময় তাদের কাছ থেকে ২ কেজি একশ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ২ কোটি টাকা বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা।

অভিযানে নেতৃত্বদানকারী চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ক্রেতা সেজে যোগাযোগ করে রোববার রাতে থানছি বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কাইং প্রো ম্রো এবং দংওয়াই ম্রোর কাছ থেকে তল্লাশি করে ২ কেজি একশ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়।

পরে আটক ব্যক্তিসহ থানছি থানায় হস্তান্তর করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, র্যাবের অভিযানে আটক ২ জন মাদকদ্রব্য ব্যবসায়ীকে থানচি থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা করা হয়েছে। উদ্ধার করা আফিমের বাজারমূল্য ২ কোটি টাকা


আরো খবর: