শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বাড্ডায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহীর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
বাড্ডায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহীর মৃত্যু

[ad_1]

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত আবুল হোসেন (৫৫) পরিচ্ছন্নতা কর্মী ছিলেন। এ ঘটনায় কাভার্ডভ্যান চালক আটক হয়েছেন।


বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দিনতগত রাত ১২টার দিকে মধ্য বাড্ডা হোসেন মার্কেট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।


মৃতের ভাতিজা শাহিন আলম রাব্বি জানান, রাতে পরিচ্ছন্ন কাজ শেষে তার বাইসাইকেল নিয়ে টঙ্গীর বাসায় ফেরার পথে হোসেন মার্কেট এলাকায় দ্রুতগামী কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে শুক্রবার (১৭ ডিসেম্বর) ভোর চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সত্যতা নিশ্চিত করেছেন বাড্ডা থানার এসআই বশিরুল ইসলাম। তিনি বলেন, এ ঘটনায় কাভার্ডভ্যান জব্দ ও চালক আটক রয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মৃত আবুল টঙ্গী দত্তপাড়া চানকিরটেক গুদারাঘাট গ্রামের মৃত মুসলিম হাওলাদারের ছেলে।


সাননিউজ/এমআর


[ad_2]


আরো খবর: