তারিখ: মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০১৯ ইং, ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

আব্দুর রশিদ,নাইক্ষ্যংছড়ি ::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদরাসার পক্ষ থেকে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এবং কক্সবাজার জজ আদালতের সিনিয়র আইনজীবী মোঃ আব্দুর রশিদ, আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার ২মার্চ সকাল ১০টার সময় মাদরাসার হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের ২জনকে সংবর্ধনা প্রদান ও পুষ্পমাল্য দিয়ে বরণ করা হয়।

গত ২৪শে ফেব্রুয়ারী বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত ও স্বর্ণপদক প্রাপ্ত হওয়ায় এবং কক্সবাজার জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবি ও বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদরাসার আইন উপদেষ্টা মোঃ আব্দুর রশিদ, আইনজীবি সমিতির নির্বাচনে বিপুল ভোটে আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাদের ২জনকে মাদরাসার পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরো পড়ুন ::  বান্দরবানে রাজার সনদ বাতিলের দাবীতে মানববন্ধন

মাদরাসার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলমের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পরিচালনা কমিটির সভাপতি মোঃ আব্দুর রশিদ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ.কে.এম. হাবিবুল ইসলাম। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী, ও সিনিয়র আইনজীবী মোঃ আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও মাদরাসার প্রধান উপদেষ্টা মোঃ আব্দুল হামিদ, পরিচালনা কমিটির শিক্ষানূরাগী সদস্য মোঃ ইলিয়াছ সওদাগর প্রমুখ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা জজ আদালতে আইনজীবী মোবারক হোছাইন, খলিলুর রহমান, বেলাল উদ্দীন, মোঃ এহছান, নাইক্ষ্যংছড়ি উপজেলা সরকারী কর্মচারী পরিষদের সভাপতি আবুল কালাম, প্যানেল চেয়ারম্যান (২) সাবেকুন্নাহার, ইউপি সদস্য আবু তাহের, ব্যবসায়ী মোঃ নুরুল আলম, মাদরাসার সুপার এরফান আজিজী, মাদরাসা শিক্ষক আবদুল হামিদ, শাহিনা আক্তার, সদস্য ছব্বির আহমদ প্রমুখ।

আরো পড়ুন ::  লামার অবাধে বালু তোলায় ভাঙ্গছে নদীর পাড়, বিলীন হচ্ছে বসতবাড়ি ও ফসলের জমি

অনুষ্ঠানে শ্রেষ্ঠ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী ও কক্সবাজার জজ আদালতে সদ্য সমাপ্ত আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করা এডভোকেট আব্দুর রশিদ ছাড়াও একই অনুষ্ঠানে ৫ম শ্রেণিতে জিপিএ-৫ লাভ করায় নারিচবুনিয়া জুনিয়র দাখিল মাদরাসার তিন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট এবং উক্ত মাদরাসার সুপার মাওলানা জহিরুল হক, কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Share:

আপনার মতামত প্রদান করুন ::