তারিখ: মঙ্গলবার, ১৮ই জুন, ২০১৯ ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

আবদুর রশিদ,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তর বাইশারী গ্রামের বাসিন্দা সাদা মনের মানুষ সদা হাস্যমুৃখ ব্যক্তি জলিলুর রহমান (৬৪) ইন্তেকাল করেছেন।

৮জুন (শনিবার) বিকাল ৫টার সময় নিজ বাড়ীতেই ইন্তেকাল করেন। বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানান বিকালে তাহার পারিবারিক একটি দাওয়াত থেকে বাড়ীতে এসে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি তেমন অসুস্থ ছিলেন না।

স্বাভাবিক ভাবে কাউকে কিছু না বলেই চলে গেলেন। যাহা তাদের পক্ষে মেনে নিতে অনেক কষ্ট হচ্ছে।
মরহুম জলিলুর রহমান ছিলেন বাইশারী ইউনিয়নের সকলের পরিচিত মুখ। ক্রীড়ামোদী ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব।

উত্তর বাইশারী গ্রামে দীর্ঘ কাল যাবৎ সমাজপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তাছাড়া বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান পরিচালনা কমিটির সহসভাপতি ছিলেন। এছাড়া তিনি রাজনৈতিক জীবনে বাইশারী সদর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন।

তার মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শফিউল্লাহ,সদর ইউপি চেয়ারম্যনও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী,বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আলম কোম্পানি ও পরিষদ সদস্য ও সদস্যা বৃন্দ,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর সহ নেতা কর্মী ও সমর্থকেরা, বাইশারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি শামশুল আলম, ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন,বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোছাইন, বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি,সদস্য, সহ সকল শিক্ষক বৃন্দ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল সহ সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দ। এছাড়া বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

মৃত্যুকালীন তিনি স্ত্রী,পুত্র,নাতী নাতনীন, বোন, ভাগিনা ভাগনী বন্দু বান্দব সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সকলেই তাহার বিদেহী আত্বার শান্তি কামনা

Share:

আপনার মতামত প্রদান করুন ::