রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৮ অপরাহ্ন

বাংলাদেশ ত্রিরত্ন সংঘের কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৬, ২০১৮ ৩:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৬, ২০১৮ ৩:৪৩ পূর্বাহ্ণ

রায়হান সিকদার, লোহাগাড়া ঃ
চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলাধীন মছদিয়া গ্রামে ২৫মে শুক্রবার “বাংলাদেশ ত্রিরতœ সংঘ কর্তৃক আয়োজিত” ভদন্ত সংঘানন্দ গোল্ডমেডেল স্মৃতি কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সকালবেলা অষ্টপরিস্কারসহ সংঘদান এবং বিকেলবেলা ধর্মীয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রথম পর্বে সৌরভ বড়–য়া শুভ, বিশ্বজিৎ বড়–য়া ও পার্থ বড়–য়ার স ালনায় উদ্বোধন করেন ভদন্ত ড. দীপঙ্কর থের। স্বাগত ভাষণ দেন সৈকত বড়–য়া। প্রধান সদ্ধর্ম দেশক ভদন্ত এস ধর্মতিলক থের। সভাপতিত্ব করেন ভদন্ত ধর্মদর্শী মহাথের। দ্বিতীয় পর্বে দুলু কুমার বড়–য়া ও আর্শিষ বড়–য়ার স ালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন শিক্ষক গোপাল কান্তি বড়–য়া। স্বাগত ভাষণ দেন বিতান বিকাশ বড়–য়া। মঙ্গালাচরণ করেন ভদন্ত সুভসেন ভিক্ষু। সভাপতিত্ব করেন শিক্ষক সমীরণ কান্তি বড়–য়া। প্রধান ধর্ম আলোচক হিসেবে বক্তব্য রাখেন ভদন্ত কে. শ্রী জ্যোতিসেন স্থবির, পরিচালক ঐতিহাসিক রাংকুট বনাশ্রম মহাপুণ্যর্তীর্থের এবং আন্তর্জাতিক সচিব বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভা। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সমদত্ত বড়–য়া, হৃদয় বড়–য়া, কা ন বড়–য়া, দেশপ্রিয় বড়–য়া, শিক্ষক দেব প্রসাদ বড়–য়া, তপন বড়–য়া বোধিসত্ত্বা, শাহেদ ফেরদৌস হিরু, ভদন্ত সুরিয়ানন্দ ভিক্ষু ও ইরন বড়–য়া প্রতিষ্ঠাতা ও কার্যকারী সভাপতি বাংলাদেশ ত্রিরতœ সংঘ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::