বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন সঙ্গী ইভ্যালি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: ফেব্রুয়ারি ২২, ২০২১ ৪:৩২ পূর্বাহ্ণ | সম্পাদনা: ফেব্রুয়ারি ২২, ২০২১ ৬:০৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন সঙ্গী ইভ্যালি

নিজস্ব প্রতিবেদক : করোনার কারণে দীর্ঘদিন টিম স্পন্সর ছিল না বাংলাদেশ দলের। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বেক্সিমকোকে স্পন্সর হিসেবে পায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজ শেষ হওয়ায় আবার শূন্য হয়েছে স্পন্সরের কোটা। আসন্ন নিউজিল্যান্ড সিরিজের আগে নতুন স্পন্সরের খোঁজ শুরু করে বিসিবি। এই সিরিজের জন্য ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে চুক্তি হয়েছে।


ইউনিলিভারের পণ্য লাইফবয়ের সঙ্গে চুক্তি শেষের পর অফিশিয়াল কোনো টিম স্পন্সর নেই বাংলাদেশ দলের। পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টে কোনো স্পন্সর ছাড়াই মাঠে নেমেছিলেন মুমিনুল হকরা। এরপর গত মার্চে জিম্বাবুয়ে সিরিজে টিম স্পন্সর হিসেবে যুক্ত ছিল আকাশ ডিটিএইচ। ওই এক সিরিজের জন্য চুক্তিবদ্ধ হয়েছিল তারা।


এরপর করোনার কারণে দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিল টাইগাররা। এজন্য নতুন করে কোনো স্পন্সরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি বিসিবি। করোনা সংক্রমণের পর খেলা ফিরলে উইন্ডিজ সিরিজে স্পন্সর হিসেবে পায় বেক্সিমকোকে। সেটিও এক সিরিজের জন্য। এবার মিশন নিউজিল্যান্ড। কিউইদের বিপক্ষে সিরিজে বাংলাদেশ দলের জার্সিতে উঠছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নাম। বিসিবির সঙ্গে এক সিরিজের এই চুক্তির অঙ্কটা দুই কোটি টাকা।


বিষয়টি সোমবার (২২ ফেব্রুয়ারি) মিরপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়েছে বিসিবি। তবে এবারও দীর্ঘমেয়াদী পথে হাঁটেনি টাইগার বোর্ড। ইভ্যালির সঙ্গে বিসিবির চুক্তি হয়েছে শুধু নিউজিল্যান্ড সিরিজের জন্য।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামিমা নাসরিন ও চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন।


সান নিউজ/এম

Copyright © Sunnews24x7

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::