শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন

বাংলাদেশ কোস্ট গার্ডের পৃথক অভিযানে ইয়াবা, সামুদ্রিক মাছ ও চিংড়ির রেনু পোনাসহ আটক ২

সংবাদ বিজ্ঞপ্তি::

প্রকাশ: জুলাই ১০, ২০২০ ৫:৩৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১০, ২০২০ ৫:৩৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ কোস্ট গার্ডের পৃথক অভিযানে ইয়াবা, সামুদ্রিক মাছ ও চিংড়ির রেনু পোনাসহ ২ জনকে আটক করেছে। এইসময় পাচার কার্যে ব্যবহৃত ট্রাকও জব্দ করা হয়।

আজ ১০ জুলাই শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের চেকপোষ্টে সন্দেহজনক একটি ট্রাক তল্লাশি চালিয়ে ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫ হাজার কেজি সামুদ্রিক মাছসহ মোঃ নুরুল আমিন (২৫) এবং ফয়সাল (১৯) নামের দুইজন ইয়াবা পাচারকারীকে আটক করে। আটককৃত ইয়াবা পাচারকারীরা দুইজনই লকক্সবাজার জেলার টেকনাফ থানার বাসিন্দা।

আটককৃত ইয়াবা পাচারকারী ও জব্দকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং জব্দকৃত সামুদ্রিক মাছ মংস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিম খানা ও গরিবদের মাঝে বিতরণ করা হয়।

এছাড়াও গত ০৯ জুলাই বিসিজি বেইস চট্টগ্রাম কর্তৃক সদর ঘাট থানাধীন মাঝির ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮০ ড্রাম (৪২,০০,০০০ পিস) গলদা চিংড়ির রেণু পোনা জব্দ করা হয়।

এ সময় চিংড়ি রেণু পোনা পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাকসহ চালক এবং তার ০২ জন সহকারীকে আটক করা হয়। জব্দকৃত চিংড়ির রেণু পোনা জেলা মৎস্য কর্মকর্তার নির্দেশ মোতাবেক কর্ণফুলী নদীতে অবমুক্ত করা হয়। পরবর্তীতে ট্রাক, চালক এবং চালকের সহকারীকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও অবৈধ অনুপ্রবেশ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::