শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:২৭ পূর্বাহ্ন

বহুল আলোচিত প্রতারক সাহেদ গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 14, 2020 8:46 pm | সম্পাদনা: July 14, 2020 8:46 pm

রিজেন্ট হাসপাতাল প্রতারণার নায়ক বহুল আলোচিত মো. সাহেদ গ্রেফতার হয়েছেন। র‌্যাব আজ বুর্ধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে ঢাকায় আনার জন্য র‌্যাবের একটি বিশেষ টিম সাতক্ষীরা যাচ্ছে বলেও জানান তিনি।

দেশে করোনা মহামারি শুরুর পর করোনা টেষ্ট নিয়ে চরম প্রতারণা করে রিজেন্ট হাসপাতাল। গত ৬ জুলাই র‌্যাবের একটি ভ্রাম্যমাণ আদালত রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালিয়ে পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেয়ার প্রমান পায়। অভিয়ানে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অন্তত ছয় হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ দেয়ার প্রমান পায়। একদিন পর গত ৭ জুলাই স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে র‌্যাব রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয়। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে ওই দিনই উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়। এরপর থেকে মো. সাহেদ পলাতক ছিলেন। তাকে গ্রেফতার করতে র‌্যাব-পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিয়ান চালায়। সাহেদের খোঁজে সোমবার মৌলভীবাজারে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হলেও সেখানে তাকে পাওয়া যায়নি।

এরপরই তাকে আজ ভোরে সাতক্ষির থেকো গ্রেফতার করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::