শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বর্ণাঢ্য আয়োজনে ১৪ এপিবিএন’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

ইমরান আল মাহমুদ,উখিয়া:
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন)। এ উপলক্ষে সোমবার এপিবিএন সদর দপ্তর উখিয়ায় বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজনের মধ্যে খাবারের আয়োজন, অনুষ্ঠানের টি-শার্ট বিতরণ, পিঠা উৎসব, র‍্যাফেল ড্র,আতশবাজি, ফানুস উড়ানো ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে সিআইডি পুলিশ সুপার মো. ফয়সাল আহমেদ, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট পুলিশ সুপার মো.আব্দুল্লাহ আল মামুন ,পিবিআই পুলিশ সুপার মো.সারোয়ার আলম,টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ,র‍্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মো. খাইরুল ইসলাম সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই ১৪ এপিবিএন অধিনায়ক মো. নাইমুল হক ও তার সহধর্মিণী রেহানা ফেরদৌসী সহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দদের নিয়ে কেক কেটে এবং আতশবাজি প্রদর্শন করে অনুষ্ঠানের সূচনা করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন কক্সবাজার জেলার স্বনামধন্য ব্যান্ড কাঠপেন্সিল এবং তার সদস্যরা।
অনুষ্ঠানে এপিবিএন অধিনায়ক মো. নাইমুল হক সহ ব্যাটালিয়নের সদস্যরা গান গেয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানে আনন্দ ভাগাভাগি করেন।


আরো খবর: