শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বরখাস্তকৃত ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

অবৈধভাবে সম্পদ অর্জনের মামলায় বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে বিচারকাজ শুরু হয়েছে।

তার স্ত্রী চুমকি পলাতক রয়েছে। দ্রুত তাকেও গ্রেফতার করে বিচারিক কার্যক্রমের আওতায় আনার দাবি জানান দুদকের আইনজীবী।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ মুন্সী আবদুল মজিদের আদালত চার্জ গঠন করে আগামী ১৭ জানুয়ারি এ মামলার সাক্ষ্য গ্রহণে তারিখ ধার্য করেছেন।

এর আগে কড়া নিরাপত্তায় প্রদীপ কুমারকে আদালতে হাজির করা হয়। ৩ কোটি ৯৫ লাখ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০২০ সালের ২৩ আগস্ট দুজনের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন।


আরো খবর: