শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বন্ধুকে অচেতন করে ১৭লাখ টাকা নিয়ে পালালো যুবক!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

বন্ধুকে অচেতন করে ১৭ লাখ টাকা নিয়ে পালানো সোহরাব হোসেন বিপ্লবকে (৩২) গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, ‘৭ জানুয়ারি জেলার সদর দক্ষিণ থানার মধ্যম আশ্রাফপুরের আবদুর রকিব তার ছেলে মো. কাজী ওমর শরীফ নিখোঁজ হয়েছে বলে লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় সোমবার রাতে নগরীর শাসনগাছা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে বিপ্লবকে গ্রেফতার করা হয়েছে। তার দেওয়া তথ্য অনুযায়ী অপহৃত ওমর শরীফকে উদ্ধার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।’

র‌্যাব জানায়, শরীফ ও বিপ্লব ভালো বন্ধু ছিল। ঘটনার আগে ব্যবসায় অধিক মুনাফার প্রলোভন দেখিয়ে শরীফকে বাড়িতে আসতে বলেন বিপ্লব। বন্ধুর কথামতো ১৭ লাখ টাকা নিয়ে বিপ্লবের বাড়িতে যান শরীফ। পরিকল্পনা অনুযায়ী বিপ্লব খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে তাকে ‍অচেতন করে টাকা নিয়ে পালিয়ে যান।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, ‘বিপ্লবের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
বাংলা ট্রিবিউন


আরো খবর: