শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন

বন্দুকযুদ্ধ : ওসি প্রদীপ সহ ১৩ জনের বিরুদ্ধে আরও একটি মামলা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ১৩, ২০২০ ৮:৫৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১৩, ২০২০ ৮:৫৯ পূর্বাহ্ণ

বন্দুকযুদ্ধে হত্যার অভিযোগে কক্সবাজারের টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ সহ ১৩ জনের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের হয়েছে।

রোববার দুপুরে জৈষ্ঠ্য বিচারিক হাকিম (টেকনাফ-৩) আদালতের মো. হেলাল উদ্দিনের আদালতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার নুর বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় বাদীপক্ষের আইনজীবী জুলখান নাইন জিল্লুর জানান, গত ৪ এপ্রিল নুর বেগমের ভাই মিজানুর রহমানকে আটক করে টেকনাফ থানার পুলিশ। এই সময় পুলিশ বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়। এরপর নানা মাধ্যমে পুলিশ ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। নানাভাবে সংগ্রহ করে পুলিশকে ২ লাখ টাকা ঘুষ দেয়া হয়। কিন্তু এরপরও ৫ এপ্রিল বন্দুকযুদ্ধ দেখিয়ে মিজানুর রহমানকে হত্যা করা হয়। এব্যাপারে দায়ের করা এজাহারটি আদালতে আমলে নিয়ে আগামী ১০ নভেম্বরের মধ্যে টেকনাফ থানায় এসংক্রান্ত মামলার নথিপত্র দাখিলের নিদের্শ দিয়েছেন।

এ নিয়ে সিনহা হত্যা মামলা সহ ওসি প্রদীপের বিরুদ্ধে কক্সবাজার আদালতে ১৪ টি মামলা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::