শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

বঙ্গোপসাগরে ট্রলার থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার, আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের টেকনাফ উপজেলার বঙ্গোপসাগরের একটি ট্রলার থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব; এ সময় আটক করা হয়েছে দুজনকে।
উপজেলার সেন্টমার্টিন দ্বীপের অদূরবর্তী সাগর থেকে শনিবার দুপুরে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধারের কথা জানান র‌্যাব-১৫ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক স্কোয়াডন লিডার মো. তানভীর হাসান।

আটকরা হলেন- কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকার মোহাম্মদ হাসান (২৬) এবং মহেশখালী উপজেলার ছোট মহেশখালী এলাকার মোহাম্মদ হোসেন (৪৫)।

র‌্যাবের উপ-অধিনায়ক তানভীর বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রলারটির মালিক টেকনাফ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। চালানটিও টেকনাফে মজুদের পরিকল্পনা ছিল।”
তিনি বলেন, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার রাত থেকে এই অভিযান শুরু হয়। ১৫ ঘণ্টার অভিযান শেষে শনিবার দুপুর ২টায় ট্রলারটি থেকে এক লাখ ইয়াবা ও আটটি বিদেশি বিয়ারের ক্যান উদ্ধার করা হয়। ট্রলারটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তানভীর।


আরো খবর: