শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

বঙ্গমাতা পরিষদ চট্টগ্রাম মহানগরের সম্পাদক হলেন টইটংয়ের সন্তান ছাত্রনেতা শাহরিয়ার কবির বাবর

প্রতিবেদকের নাম::

প্রকাশ: June 25, 2020 9:00 am | সম্পাদনা: June 25, 2020 9:00 am

নাজিম উদ্দিন,পেকুয়া::

চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ছাত্র ও মহানগর ছাত্রলীগ নেতা শাহরিয়ার কবির বাবর”বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ” চট্টগ্রাম মহানগর শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তিনি পেকুয়া উপজেলার, টইটং ইউনিয়নের সন্তান।চট্টগ্রাম সরকারি সিটি কলেজের অর্ধ্যায়নত ছাত্র।

শাহরিয়ার কবির বাবর বাংলাদেশ ছাত্রলীগ রাজনীতির একজন সক্রিয় কর্মী ও মুজিবার্দশের রণাঙ্গনের নিবেদিত সৈনিক। স্কুল জীবন থেকে স্বাধীনতার স্বপক্ষের সংগঠন প্রগতির ধারক বাহক বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত।

শাহরিয়ার কবির বাবর একজন মেধাবী ছাত্রনেতা তিনি টইটং ইউনিয়নবাসীরসহ সমগ্র পেকুয়া উপজেলাবাসীর গর্বেরধন। ভদ্র নম্র ও প্রশংসনীয় গুণাবলীর অধিকারী শাহরিয়ার কবির বাবর।

সর্বজন গ্রহনযোগ্য ও প্রতিভাময় এ তরুণ নেতাকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ চট্টগ্রাম মহানগর শাখায় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় পেকুয়াবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানানো হয়েছে। সেই সঙ্গে তাকে যারা এ পদে অধিষ্ঠিত করেছেন এদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

এক বিবৃতিতে মগনামা ইউনিয়ন আ’লীগের সভাপতি অভিবক্ত মগনামার সাবেক চেয়ারম্যান মুহাম্মদ খাইরুল এনাম ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাংবাদিক মুহাম্মদ হাসেম সহ ইউনিয়ন আ’লীগ শাহরিয়ার কবির বাবরকে জানিয়েছেন উষ্ণ অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা।

নেতৃবৃন্দরা জানান, আমরা অত্যান্ত আনন্দীত এ খবরে। বাবর ভবিষ্যৎ প্রজন্মের নেতৃত্বের অভিষ্ঠ লক্ষ্যে পৌছতে একমিটির মাধ্যমে আরও বেগবান ও বিকশিত হবে তার সামনের পথচলা। তার পিতাও একজন সাবেক জনপ্রতিনিধি। আর্দশ্যিক এ সন্তানের কাছ থেকে আমরা অনেক কিছু আশা করছি। চট্টগ্রাম মহানগর কমিটিকে আমরা অভিনন্দন জানাই। তারা একটি ও মেধাবী ছাত্রনেতাকে মুল্যায়ন করছেন।

এ বিষয়ে শাহরিয়ার কবির বাবর বলেন,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ” চট্টগ্রাম মহানগর শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় তিনি সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোঃ মঈনুল ইসলাম (মামুন) কে ধন্যবাদ জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::