শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৫০ অপরাহ্ন

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দক্ষিণ জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মোঃ মামুনুর রশিদ মামুন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:২৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:২৯ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামকরণে প্রতিষ্টিত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নব গঠিত কমিটি গঠন করা হয়েছে।উক্ত কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন লোহাগাড়া সদরের কৃতি সন্তান,আইস পার্কের স্বত্বাধিকারী, রাজপথের লড়াকু সৈনিক তরুণ ব্যক্তিত্ব ও ব্যবসায়ী মোঃ মামুনুর রশিদ মামুন।বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বাদল ও সহ-সভাপতি নুরুজ্জাহান আকতার সবুজের সাক্ষরিত মামুনুর রশিদ মামুনকে উক্ত পদে অনুমোদন দেওয়া হয়েছে। এ ব্যাপারে নব গঠিত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মামুন বলেছেন,ছোটকাল হতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শককে বুকে ধারণ ও লালন করে আসছি।সংগঠনে আমাকে যে দায়িত্বে অর্পিত করা হয়েছে সংগঠনকে শক্তিশালী করতে সবসময় কাজ করে যাবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।
মামুনুর রশিদ মামুন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দক্ষিণ জেলা শাখায় যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদককে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::