তারিখ: মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::
পারিবারিক কলহের জের ধরে বান্দরবানের লামায় আবুল কাসেম (২৮) নামে এক যুবক নিজ বসতবাড়িতে আত্মহত্যা করেছে। বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। সে লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি পশ্চিম পাড়ার মৃত সৈয়দ জামালের ছেলে।

ফাঁসিতে ঝুলে আত্মহত্যার বিষয়টির সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লিয়াকত আলী বলেন, খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে পৌঁছায়। ঘরের চালের সাথে কাপড় দিয়ে ফাঁসিতে ঝুলানো আবুল কাসেম এর লাশ নামাই এবং প্রাথমিক সুরহাতাল রিপোর্ট তৈরি করি। লাশটি লামা থানায় নিয়ে যাওয়া হচ্ছে। মরদেহ আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

পার্শ্ববর্তীরা জানান, আবুল কাসেম পেশায় একজন ফার্ণিচার মিস্ত্রি। তার মো. কাইমুল ইসলাম সোহান (৩) নামে একটি ছেলে রয়েছে এবং বর্তমানে তার স্ত্রী কুলসুমা বেগম রেখা (২২) গর্ভবতী। স্ত্রীর সাথে আবুল কাসেমের সম্পর্ক ভাল ছিলনা। নিত্যদিন তাদের সংসারে ঝগড়া লেগেই থাকত। গত ঈদ-উল আযহার সময় কুলসুমা বেগম তার বাবা বাড়িতে গেলে সে থেকে আর স্বামীর বাড়িতে ফিরে আসেনি। স্ত্রী বাড়িতে ফিরে না আসায় আবুল কাসেম অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলেছে স্থানীয়রা জানিয়েছেন। কুলসুমা বেগম লামা পৌরসভার ১নং ওয়ার্ড টিটিএন্ডডিসি গ্রামের আব্দুল ছোবাহান এর মেয়ে।

আপনার মতামত প্রদান করুন ::