রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৯ অপরাহ্ন

ফুটবল খেলতে গিয়ে পানিতে ডুবে চকরিয়ার শ্রমিক মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৯, ২০১৮ ১১:০২ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৯, ২০১৮ ১১:০২ পূর্বাহ্ণ

সখের বশত ফুটবল খেলতে গিয়ে বান্দরবান জেলার থানছিতে খালের পানিতে ডুবে মৃত্যু হয় চকরিয়ার বেলাল উদ্দিন (২৫) নামের এক শ্রমিক। পানিতে ডুবার তিনদিন পর বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুরের দিকে তার মৃতদেহ উদ্ধার করেন। নিহত বেলাল উদ্দিন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড গর্জনতলী এলাকার মৃত নুর কবিরের পুত্র। এলাকাবাসী জানায় থানছি উপজেলায় রাজমিস্ত্রি কাজ করতে যান বেলাল উদ্দিন। ঘটনারদিন গত সোমবার সহকর্মীরা মিলে সখের বশত ফুটবল খেলার সিদ্ধান্ত নেয়। ফুটবল খেলার মাঠে পৌঁছতে একটি ছড়া খাল পার হতে হয়। সিদ্ধান্ত মতে অন্যান্য সহকর্মীরা ছড়া খালটি পার হলেও শেষে বেলাল উদ্দিন পানিতে ডুবে যায়। ওসময় এলাকার লোকজন ও নিহতের স্বজনরা অনেক চেষ্টা করেও জীবিত বা মৃতদেহ পাননি। তিনদিন পর নদীতে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে থানছি থানার পুলিশকে খবর দেয়। পরে থানছি থানার পু্লিশ লাশ উদ্ধার করেন। খুটাখালী ৪নং ওয়ার্ডের মেম্বার অলি আহমদ ঘটনার সত্যতা জানান। তিনি বলেন লাশ উদ্ধারের পর থানচি থানায় সুরতহাল প্রতিবেদন শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::