মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

ফাঁকা বাসায় ৯ বছরের শিশু ধর্ষণ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৭, ২০১৮ ১১:৪৬ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১৭, ২০১৮ ১১:৪৬ অপরাহ্ণ

সাভারে নয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। পোশাকশ্রমিক বাবা-মা অন্যদিনের মতো বৃহস্পতিবার রাতেও কারখানায় কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে ফাঁকা বাসায় তাদের ৯ বছরের মেয়েকে ধর্ষণ করে পালিয়েছে এক প্রতিবেশী।

রাজধানীর উপকণ্ঠ রাতে সাভারের হেমায়েতপুরের জাদুরচর এলাকার আনুর বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় জাদুরচর এলাকায় ব্র্যাক স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ে। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার খোসনা গ্রামে।

এলাকাবাসী জানান, ধর্ষণের শিকার শিশুটি বাবা-মায়ের সঙ্গে হেমায়েতপুরের একটি বাড়িতে ভাড়া থাকত।

বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা-মা পোশাক কারখানায় কাজে ব্যস্ত ছিল। এ সুযোগে ওই বাড়ির অন্য ভাড়াটিয়া ভ্যানচালক শামিম শিশুটিকে নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক শামিম পালিয়ে যায়।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে রাতেই সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে পাঠানো হয়।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা করা হযেছে। ধর্ষণকারীকে আটক করার চেষ্টা চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::