শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৩৩ অপরাহ্ন

প্রায় একমাস পর জামিন পেলেন রিয়া চক্রবর্তী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৭, ২০২০ ২:০২ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৭, ২০২০ ২:০৩ পূর্বাহ্ণ

[ad_1]

মুম্বাই, ০৭ অক্টোবর- ৯ দিন জেলে কাটিয়ে অবশেষে জামিন পেলেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। মুম্বাই হাইকোর্ট রিয়া চক্রবর্তীকে জামিন দিয়েছে। তবে রিয়া জামিন পেলেও জামিন পাননি রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।

সুশান্ত হত্যা মামলায় জামিন পেয়েছেন স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তরাও। তবে মুম্বাই ছাড়তে গেলেও আদালতের নির্দেশ লাগবে রিয়ার। কোন ভাবেই দেশের বাইরে যাওয়া চলবে না। দশ দিন পর আবারো হাজিরা দিতে হবে।

টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। মাদক যোগের অভিযোগে তাকে গ্রেফতার করেছিল নারকোটিস কন্ট্রোল ব্যুরো।

আরও পড়ুন:   চাঞ্চল্যকর তথ্য, সুশান্তকে খুনের অডিও রেকর্ড ফাঁস!

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মুম্বাই পুলিশ সেই ঘটনার তদন্ত শুরু করতেই নানা ঘটনা সামনে আসে। দেখা যায় সুশান্ত মাদক নিতেন। মাদক যোগের কথা স্বীকার করেন রিয়া। তার যুক্তি ছিল কেদারনাথের সময় থেকেই মাদক নেন সুশান্ত। তিনি সুশান্তের ম্যানেজার দীপেশকে দিয়ে সময়ে সময়ে মাদক আনিয়েছেন কিন্তু নিজে মাদক নেননি।

আডি/ ০৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::