শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

প্রায় ১১৯ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার করেছে বিজিবি

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

বাংলাদেশ—মিয়ানমার সীমান্তের পয়েন্ট দিয়ে প্রতিনিয়ত আসছে ইয়াবা, মাদক, স্বর্ণ ও ক্রিস্টাল মেথ বা আইস। এসব পাচার বন্ধে সীমান্তে অভিযান অব্যাহত রেখেছে বিজিবি।

তারই ধারাবাহিকতায় গেল মাসে কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)’র সদস্যরা গত ১ জানুয়ারি হতে ২৮ জানুয়ারি পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিজিবি টহলদল ৪৮ কোটি ৯৮ লাখ ৭৮ হাজার ৭’শ টাকা মূল্যের ১৬ লক্ষ ৩২ হাজার ৯২৯ পিস ইয়াবা এবং ৭০ কোটি টাকা মূল্যের ১৪ কেজি ক্রিস্টাল মেথ আইস সহ মোট ১১৮ কোটি ৯৮লাখ ৭৮ হাজার ৭’শ টাকা মাদকদ্রব্য এবং ১৪ জন আসামী আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য, সরকার মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্সথ নীতি ঘোষণার প্রেক্ষিতে করোনা ভাইরাসের মহামারির মধ্যেও বিজিবি তাদের নিজ কর্তব্যে অটুট থেকে দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে।


আরো খবর: