রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন

প্রাইভেট কারে ১০ হাজার ইয়াবা, আটক ৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ৩:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ৩:১৫ পূর্বাহ্ণ

লোহাগাড়া থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চুনতি খাঁন দিঘি এলাকায় ৬ মে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ১০ হাজার পিচ ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করেছে। এ সময় পাচার কাজে ব্যবহ্নত প্রাইভেট কারটি জব্দ করা হয়। বিষয়টি নিশ্চত করেছেন লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মো. আব্দুল জলিল।

আটককৃতরা হলেন ঢাকা সাভার লুটেরচর এলাকার মৃত লাল মিয়ার পুত্র মোহাম্মদ কবির হোসেন (৩০), ইসলামবাগ এলাকার মৃত আমিনের পুত্র মোহাম্মদ মান্নান (৪৫) ও কিশোরগঞ্জ কুটিয়াদী এলাকার সিরাজ মিয়ার পুত্র মোহাম্মদ আনোয়ার হোসেন (২৬)।

৬ মে রাত্রে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল ও থানার এসআই মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চুনতি এলাকায় ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসার পথেকে একটি পুরাতন প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেন। আটকের পর থানার হেফাজতে নিয়ে আসে। আটককৃতরা নিজের মাদক পাচার কাজে জড়িত বলে প্রাথমিক স্বীকার করেছে। আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

আটককৃতদের সোমবার ৭ মে দুপুরে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার ডিউটি অফিসার বিল্লাল হোসেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::