শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

প্রধানমন্ত্রীর দক্ষতা,যোগ্যতা ও পরিশ্রমের কারণে দেশ উন্নত হচ্ছে : এমপি কমল

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৬ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি :: কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মরহুম আবু শামা চৌধুরীর নামে সড়ক নাম করণ ও নির্মাণ কাজের উদ্বোধন করেছেন।

এসময় তিনি বলেন, আমাদের সৌভাগ্য আমরা বঙ্গবন্ধুকণ্যা জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পেয়েছি। তাঁর দক্ষতা, যোগ্যতা এবং প্ররিশ্রমের কারণে আজকে দেশ দিন দিন উন্নত হচ্ছে।
তিনি বলেন ভারুয়াখালীতে যখন আসছিলাম তখন মাটির রাস্তা ছিল।

এখন শুধু কার্পেটিং নয়, এটি হবে প্রশস্থকরনসহ কার্পেটিং দ্বারা উন্নয়ন। এমপি কমল বলেন, খুব সহসা এই রাস্তাকে দুই লাইনের রাস্তায় উন্নিত করণ করা হবে।

মঙ্গলবার (১৫ মার্চ) তিনি এ কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি প্রাথমিক ভাবে ভারুয়াখালী ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান, বহু স্কুল, মসজিদ, মাদ্রাসাদাতা, মরহুম জননেতা আবু শামা চৌধুরী’র নামে এই রাস্তার নাম করনের সিদ্ধান্ত জানালে উপস্থিত নেতৃবৃন্দ ও জনতা এমপি কমলকে ধন্যবাদ জানিয়ে এ প্রস্তাবে সম্মতি প্রকাশ করেন।

এমপি কমল বলেন, ভারুয়াখালী সেতু ও চৌফলদন্ডী সেতুর কাজ শীঘ্রই সম্পন্ন হবে। আমরা ভারুয়াখালী-পিএমখালী সংযোগ সেতুও নির্মাণ করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, জাপান-আমেরিকার মতো রাষ্ট্রের সকল মানুষ এখনো করোনার ভ্যাকসিনের আওতায় আসতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪০ হাজার কোটি টাকা খরচ করে বাংলাদেশের শতকরা ৮০ জন মানুষেকে বিনামূল্যে করোনার ভ্যাকসিনের আওতায় এনেছেন।

এমপি কমল বলেন, আসুন উন্নয়নের ধারা অব্যহত রেখে দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন জানাই এবং পাশে থেকে তাঁর নেতৃত্বে সকলেই ঐক্যবদ্ধ হই।

পরে সাইমুম সরওয়ার কমল এমপি ভারুয়াখালী ফুটবল একাডেমী আয়োজিত ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতা করেন এবং বিজয়ী-বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন।
এসময় ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কামাল উদ্দিন, ইউনিয়ন পরিষদের মেম্বার, রাজনৈতিক, ক্রীড়া ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর: