শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

প্রদীপকে দেখে “খুনি” স্লোগান সাধারণ মানুষের!

ডেস্ক নিউজ
আপডেট: সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

মেজর (অব.) সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডে পরিদর্শক লিয়াকত আলী ও ওসি প্রদীপের ফাঁসির আদেশ ঘোষণা করেছেন আদালত। রায় ঘোষণার পর আদালত থেকে বের করে আনা হয়েছে আসামিদের। এর মধ্যে ওসি প্রদীপকে বের করে আসার সময় চিৎকার করে উল্লাস প্রকাশ করেন উপস্থিত সাধারণ জনগণ। এ সময় ‘খুনি’ বলে স্লোগান দিতে থাকেন তারা।

খালাস পাওয়া অন্যান্য আসামিদের স্বজনরাও আনন্দে কেঁদে ফেলেন আদালত চত্বরে। রাষ্ট্রপক্ষের আইনজীবীরাও রায়ে সন্তুষ্টি প্রকাশ করে উচ্ছ্বাস প্রকাশ করেন।

উল্লেখ্য, সোমবার (৩১ জানুয়ারি) কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল এ রায় ঘোষণা করেন। আর এসআই নন্দদুলাল রক্ষিত, কনস্টেবল সাগর দেব ও রুবেল শর্মা ৬ জনকে যাবজ্জীবন দেয়া হয়েছে। সেই সাথে এপিবিএন এর সদস্য এসআই শাহজাহান ও কনস্টেবল রাজিবসহ ৭ জনকে খালাস প্রদান করা হয়েছে।
যমুনা অনলাইন


আরো খবর: