শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পৌর আওয়ামী লীগের আবারও কাণ্ডারী নজিব-উজ্জ্বল

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

এম.এ আজিজ রাসেল:

কক্সবাজার পৌর আওয়ামী লীগের আবারও কাণ্ডারী হয়েছেন নজিব ও উজ্জ্বল। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে মো. নজিবুল ইসলামকে সভাপতি ও উজ্জ্বল করকে সাধারণ সম্পাদক ঘোষণা দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আরেক সভাপতি প্রার্থী কায়সারুল হক জুয়েলকে জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হবে। এছাড়া অন্য দুই সাধারণ সম্পাদক প্রার্থী সালাউদ্দিন সেতুকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও দীপক দাশকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা ও উপ—প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এর আগে সকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের উন্মুক্ত মাঠে প্রথম অধিবেশনে সম্মেলনে আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। সম্মেলন ও কাউন্সিলকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে বিরাজ করে উৎসবের আমেজ।


আরো খবর: